সর্বদা অর্থ উপার্জনের মোডে থাকুন!

সর্বদা অর্থ উপার্জনের মোডে থাকুন!
সর্বদা -অর্থ- উপার্জনের- মোডে- থাকুন!
প্রতিদিন আপনার অর্থ উপার্জনের জন্য কিছু করা উচিত। অর্থ উপার্জন যেমন অভ্যাসে পরিণত হতে পারে ঠিক তেমনি অর্থোপার্জন না করে। আপনি নগদীকরণের মানসিকতা তৈরি এবং বিকাশ করা গুরুত্বপূর্ণ।

আপনার যদি কোনও ইমেল তালিকা থাকে তবে তাদের নিয়মিত মূল্যবান এবং তথ্য প্রেরণ করুন। আপনি যদি আপনার ওয়েবসাইটে লিঙ্কগুলি ফিরে পেতে সামগ্রী তৈরি করে থাকেন তবে এটি প্রতিদিন তৈরি করুন। কিছু করুন - একটি নিবন্ধ, একটি প্রেস রিলিজ, একটি ভিডিও, একটি ব্লগ পোস্ট, বা একটি মন্তব্য। প্রতিদিন এটি করুন।

প্রতিদিন টাকা আনতে কিছু করুন। ধনী হয়ে আসক্ত হয়ে পড়েছে। আপনার টিভিতে নয়, অর্থোপার্জনে মনোনিবেশ করুন এবং অন্যান্য অ-আর্থিক সময় নষ্ট করুন। অর্থোপার্জন অবশ্যই আপনার নতুন জীবনযাত্রায় পরিণত হবে।

আপনি যদি সত্যিই সফল হতে এবং অনলাইনে আপনার জীবনযাপন করতে চান তবে আপনার স্বাভাবিক সময়টি অন্যান্য জিনিসের প্রতি উত্সর্গীকৃত, এবং সেই সময়টি নগদ প্রবাহকে স্থানান্তরিত করা এবং তৈরি করতে ফোকাস করার সময়।

স্বাস্থ্য এবং ফিটনেস সংবাদ পড়তে: এখানে ক্লিক করুন

আপনি এখনই যেখানে শুরু করবেন এখনই আপনার জ্ঞান দিয়ে শুরু করুন। এখনই আপনার সংস্থান এবং সংস্থান দিয়ে শুরু করুন। যতক্ষণ না আপনি সবকিছু জানেন না!

আপনার আয় কতগুলি পণ্য / পরিষেবা বিক্রয় করবেন তা থেকে আসছে to আপনার নিজের ফোকাস এবং আপনি কীভাবে আপনার সময় ব্যবহার করবেন তা পরিবর্তন করা দরকার।

পূর্ণ-সময়ের বিপণনকারীরা (বা যারা পুরো সময়ের বিপণনকারী হতে চান) তাদের সময় এবং মনোযোগ "অর্থোপার্জন" -এ মনোনিবেশ করে ... তারা স্টাফ বিক্রিতে ফোকাস করে। এটি আমার বন্ধু রকেট বিজ্ঞান নয়।

অনেক বিতরণকারী তাদের ওয়েবসাইটে পরিবর্তন করতে সময় ব্যয় করেন, যা বিক্রয়ের উপর খুব কম প্রভাব ফেলবে। আপনার স্টোরকে ‘সুন্দর’ বানানোর বিষয়ে চিন্তাভাবনা করা এবং সবকিছুকে নিখুঁত করার চেষ্টা করুন কারণ আপনি কখনই করবেন না! আপনার যদি কেবলমাত্র একটি পণ্য বা 200 পণ্য থাকে তবে আমার কিছু যায় আসে না ... আপনার যা আছে তা প্রচার করার জন্য আপনার সময় ব্যয় করুন!

কীভাবে আপনার ওয়েবসাইটগুলিতে ট্র্যাফিক চালাবেন, আপনার তালিকা তৈরি করুন এবং আপনার তালিকা বিক্রি করে অর্থোপার্জন করুন on

প্রতিদিনের শেষে নিজেকে সর্বদা জিজ্ঞাসা করুন "আমার দোকান থেকে আরও অর্থোপার্জনের জন্য আমি আজ কী করেছি?" ছোট বা বড় সর্বদা অর্থ উপার্জনের জন্য কিছু না কিছু করে। এ কারণেই আপনার দোকানে নগদীকরণ রয়েছে।

বাংলা প্রযুক্তি নিউজ পড়তে: এখানে ক্লিক করুন

আপনার স্টোর যদি আপনার অহংকে সন্তুষ্ট করতে হয় বা অন্যকে প্রভাবিত করে তা এখনই এটি হত্যা করে একটি নিয়মিত চাকরি খুঁজে পান!

আপনার তালিকার জন্য সাইন আপ করতে দর্শকদের পেতে আপনার যা যা করা সম্ভব তা করুন। আপনার তালিকার সদস্যদের মূল্যবান এবং তথ্যবহুল ফ্রি স্টাফের মতো লিখিত নিবন্ধ এবং প্রতিবেদনগুলি, আপনার কুলুঙ্গি সম্পর্কিত ভিডিওগুলি এবং আপনার পণ্যগুলির ব্যবহারের উপর জরিপ, জরিপ ... যা আপনাকে আবদ্ধ করে। আপনি লোকেদের নিখরচায় এবং মূল্যবান সহায়ক তথ্য দিন এবং তারা আপনার আদেশ দিয়ে প্রতিদান দেবে।

অনলাইনে এক টাকার অর্থোপার্জন করতে, আপনার দীর্ঘমেয়াদী স্বর্ণা গোগান একটি বিশাল ইমেল / নিউজলেটার তালিকা তৈরি করছে এবং তাদের অনুগত অনুসারীদের তৈরি করছে এবং তারপরে সেগুলি বিক্রি করছে!

যেমন আমি বলেছিলাম, এটি রকেট বিজ্ঞানের লোক নয়, এটি সাধারণ এবং সাধারণ ব্যবসা! এখন যান এবং দিনে 24 ঘন্টা, সপ্তাহে 7 দিন এবং বছরে 365 দিন অর্থ উপার্জন করুন আপনার চিন্তাগুলিটিকে অগ্রাধিকার দিন!
Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business